কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 | ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম

কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 সালে এবং ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম নিয়েই আজকে আপনাদের সাথে আলোচনা করবো। বিভিন্ন কোম্পানির ফ্যান সম্পর্কে জানলে বুঝতে পারবেন কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 সালে। অনেকে জানতে চান ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম কত তাই এটিও জানবেন আজকে।
কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 | ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম।জানবো আমরা। janbo amra
কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 - ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম

আপনারা যারা এই মুহূর্তে ভালো মানের চার্জার ফ্যান নেওয়ার কথা ভাবছেন তাদের জন্য আজকের কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো সম্পর্কিত পোস্টটা করা হলো। আশা করছি আপনারা সবাই উপকৃত হবেন এই পোস্টটা থেকে।

কেননা এই পোস্টটাতে এমন কিছু জিনিস তুলে ধরবো যেগুলো আপনারা জেনে সহজে আপনার চাহিদা সম্পূর্ণ চার্জর ফ্যান কিনতে পারবেন এবং সেটা অবশ্যই ভালো মানের চার্জার ফ্যান।

সূচিপত্রঃ কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 | ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম

ভূমিকাঃ

বর্তমান সময়ে লোডশেডিং একটা সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে যা কম বেশি সবসময়ই হয়ে থাকে। আর এর থেকে বাঁচতে হলে আপনাদের অবশ্যই ভালো মানের চার্জার ফ্যান কিনতে হবে। তাহলে হয়তো আপনি এ ধরনের লোডশেডিং এর সমস্যা থেকে কিছুটা মুক্ত থাকতে পারবে।

কেননা এ ধরনের চার্জার ফ্যানগুলোতে আমরা দুটো সুবিধা পেয়ে থাকি। এক হলো বাতাস ও দ্বিতীয় ভালো মানের চার্জার ফ্যান ও এর ভিতরে থাকা বাল্প থেকে আলো। যেগুলো আমাদের লোডশেডিং এর সমস্যা থেকে মুক্তি দেয়।

বলা যেতে পারে এগুলো কারেন্ট না থাকলে আমাদের সহায়ক বা পরিপূর্ণ হয়ে থাকে, তাই এ ধরনের ভালো মানের চার্জার ফ্যান আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন। আমরা এই চার্জার ফ্যানগুলোকে, কারেন্ট থাকা অবস্থায় এক- দুই ঘন্টা চার্জ করে পরবর্তীতে পাঁচ-ছয় ঘন্টা আমরা এগুলো বাতাস খেতে পারি।

এছাড়াও ছোট ছোট যে বাল্পগুলো লাগানো থাকে সেগুলো জ্বালিয়ে ঘর অন্ধকার থেকে মুক্ত করতে পারি। তাহলে চলুন আজকে আমরা এই পোস্টটি থেকে কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 এর ধারণা নিয়ে আসি। এছাড়াও ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম সবকিছুই জানতে পারবেন এই পোস্টের মাধ্যমে।

প্রথমেই শুরু করা যাক ভীষণ চার্জার ফ্যানের সম্পর্কে

কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 সালে জানতে হলে আপনাকে আগে বিভিন্ন চার্জার ফ্যান সম্পর্কে জানতে হবে। অনেক চার্জার ফ্যান কোম্পানি চার্জার ফ্যান তৈরি করে থাকে তার মধ্যে একটি হচ্ছে ভীষণ চার্জার ফ্যান এর কোম্পানি ।

এছাড়াও বাজারে অনেক ধরনের কোম্পানি রয়েছে যেমন ক্লিক কোম্পানির চার্জার ফ্যান, সানকা কোম্পানির চার্জার ফ্যান, ওয়ালটন কোম্পানির চার্জার ফ্যান।আরো অনেক কোম্পানি রয়েছে। আজকে আমি এই সকল বিষয় পাশাপাশি যে সকল ফিচার আছে তা তুলে ধরার চেষ্টা করব।

আশা করি সবাই ধৈর্য সহকারে ও মনোযোগ সহকারে পড়বেন এবং উপকৃত হবেন কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 সম্পর্কে জেনে।

ভিশন চার্জার ফ্যানের দাম কত 

ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম সম্পর্কে জানার আগে আমরা ভিশন চার্জার ফ্যান সম্পর্কে জেনে নেই। ভালো মানের চার্জার ফ্যান ভিশন এর দাম হলো ৪০০০ টাকা থেকে শুরু করে ৮০০০হাজার টাকা পর্যন্ত।

এই দামগুলো ভিশন চার্জার ফ্যানের কোম্পানি অফিসিয়াল ওয়েবসাইট গুলোতে দেওয়া থাকে। তাই আপনি যদি ভালো মানের চার্জার ফ্যান ভিশন কিনতে চান তাহলে আপনি ভিশন চার্জার ফ্যান এর ওয়েবসাইটে গিয়ে এর সম্পর্কে ধারণা নিবেন।

দাম গুলো জেনে নিতে পারবেন তাহলে আপনার অনেক সুবিধা হবে। কেননা যে সমস্ত ইলেকট্রিক যন্ত্রাংশ বাজারে আমরা দেখি সব গুলোর দাম সবসময় এক থাকেনা। অনেক সময় দেখা যায় বাজারে দোকানদাররা তারা আমাদেরকে অনেকভাবে প্রতারণা করে বা ঠকায়।

এখন আমরা জেনে নেই এই ফ্যানটি সম্পর্কে কিছু বৈশিষ্ট্য এবং ফিচার এবং কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 সালে।

ভিশন একটি ভালো মানের চার্জার ফ্যান যার বৈশিষ্ট্য এবং ফিচারঃ

  • রিসাবেল সুবিধা রয়েছে ভালো মানের চার্জার ফ্যান ভীষণে।
  • ওভার সার্চ ওভার ডিসচার্জ সুরক্ষা ব্যবস্থা রয়েছে।
  • ব্যাটারি চার্জ ফুল হলে তা বোঝানোর জন্য ব্যবস্থা রয়েছে।
  • মেরামত ও বহন করার সহজ।
  • এসি /ডিসি অপারেটেড সিস্টেম দুটোই রয়েছে এরমধ্যে।
  • ভিশন চার্জারের স্পেসিফিকেশনঃ ব্যাটারি ক্ষমতা ৬V ৪.৫ AH

ভালো মানের চার্জার ফ্যান ভীষণ এর গতিঃ

  • পাওয়ার ২৪ ওয়াট 
  • চার্জ  সময় ১২-১৫ ঘন্টা
  • R.P.M ২৪০
  • ১২০ ঘন্টা আলো  
  • ৬ মাসের ওয়ারেন্টি 
  • সর্বোচ্চ গতির জন্য ৪ ঘন্টা 
  • কম গতির জন্য ২৫ ঘন্টা 

ভালো মানের চার্জ ফ্যান সিঙ্গারের খুঁটিনাটি বিষয়

কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 সালে সেটি বোঝানোর জন্য আপনাদেরকে সিঙ্গার ফ্যান সম্পর্কে জানাবো। বর্তমান বাজারে বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যান ভালোই চলছে তার মধ্যে এটি একটি অন্যতম ফ্যান।

এর কিছু সাধারণ বৈশিষ্ট্য রয়েছে, সে বৈশিষ্ট্য গুলো সম্পর্কে আমরা অবশ্যই ধারণা নিবো।ভালো মানের সিঙ্গেল ফ্যান এর দাম সহ আমরা মোটামুটি অনেক তথ্য সম্পর্কে অবগত হব।
আরেকটা বিষয় জেনে রাখা অবশ্যই অবশ্যক সেটা হচ্ছে ফ্যান কিনার আগে আপনাকে ফ্যান সম্পর্কে জানতে হলে অবশ্যই গুগলে গিয়ে সার্চ করে বর্তমান বাজারে আপনি যে ফ্যান নিতে যাবেন। তার সম্পর্কে ধারণা নিতে হবে, ফ্যানের দাম কত কোয়ালিটি কি রকম ইত্যাদি বিষয়াদি।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম বর্তমান বাজারে ১৯৯০ টাকায় প্রায় আমরা পেয়ে যাচ্ছি সিঙ্গার ফ্যান ১৬ ইঞ্চি।

এর মডেল হচ্ছে ১৬ ইঞ্চি টেবিল চার্জার ফ্যান সিঙ্গার। ভালো মানের চার্জার ফ্যান সিঙ্গার এর ফুল স্পেসিফিকেশন।
  • পাওয়ারঃ ৫৫w 
  • ফ্রিকুয়েন্সিঃ ৫০Hz
  • ভোল্টেজঃ ২২০v–২৪০v
  • গতিঃ ১৩০০R.p.m
  • টাইমার ফাংশন রেগুলেটর 
  • ছয় মাসের  ওয়ারেন্টি 
এছাড়া এমন কিছু বিষয় আছে যেগুলো আপনি কেনার সময় অবশ্যই দেখে নেবেন। যেমন কোনরকম ভাঙা আছে কিনা,ঠিকমতো চলছে কিনা। তো এখন আপনারা বুঝতেই পারছেন ভালো মানের চার্জার ফ্যান সিঙ্গার কি রকম হবে। দাম সম্পর্কে আপনাদের ধারণা দেওয়া হলো।

আপনি দোকানে কিনতে যাবেন তখন হয়তো কিছু একটা ছাড় পেতে পারেন কোম্পানী অথবা শোরুমের কাছ থেকে অনেক সময় অনেক রকম ডিসকাউন্ট দিয়ে থাকেন উনারা। কেননা ইলেকট্রনিক জিনিস সবসময় একরকম থাকে না।

অনেক সময় দেখা যায় হুটহাট করে এগুলোর দাম বেড়ে গেছে এবং কমে যায়, তাই আবারও বলছি কেনার সময় অবশ্যই দেখে কিনবেন।

এখন আমরা জানবো ভালো মানের চার্জার ফ্যান সানকা সম্পর্কে

পাঠকগণ আমাদের নিয়ম অনুযায়ী আমরা ধাপে ধাপে একটা একটা ফ্যান সম্পর্কে জানব। এবারে আমরা জানবো সানকা ফ্যান সম্পর্কে। ভালো মানের চার্জার ফ্যান সানকা এর দাম মডেল আরে নানা বিষয়ে জানব তাই ধৈর্য সহকারী পোস্টটি পড়তে থাকুন।কেননা জানতে হলে অবশ্যই আপনাকে পড়তে হয়।

ভালো মানের চার্জার ফ্যান সানকা এর দাম বর্তমান বাজারে কত তা আমরা আগেই জেনে নেই । বর্তমান বাজারে 775০ টাকায় আপনি টেবিল ফ্যান ১৬ ইঞ্চি সানকা পেয়ে যাবেন। বাজারে গেলে বা শোরুমে গেলে হয়তো কয়েক টাকা কম বেশি হতেও পারে,এতে দুশ্চিন্তা করার কিছু নাই।

এখন আমরা জানবো সানকা ভালো মানের চার্জার ফ্যান সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য।

ভালো মানের চার্জার ফ্যান সানকা এর স্পেসিফিকেশনঃ

  • এলার্জি সেভিং মোড 
  • চার্জিং ইনডিকেটর
  • এসি/ ডিসি  কারেন্ট চালিত ফ্যান/ লাইট 
  • ইনপুট পাওয়ার 30W
  • ফ্যানের মডেল : Sf-2388
  • সানকা ফ্যানের গতি মিনিট 4/ সেকেন্ড
  • ব্যাকআপ তিন থেকে পাঁচ ঘন্টা।
  • চার্জ করার সর্বোচ্চ সময় :18 ঘন্টা।
  • এক টানার চলবে 120  ঘন্টা। 
আমরা অনেকেই অনেকভাবে গুগলের সার্চ করে থাকি ভালো মানের চার্জার ফ্যান কোনটি। এবং সেখান থেকে কোন না কোন কিছু ধারনা পেয়ে থাকি।মূলত আমরা সেটার উপর ভিত্তি করে ফ্যান কিনি বা কিনতে যাই। আসলে এক একজনের চাহিদা একেক রকমের হয়ে থাকে।

তো কেউ ছোট ফ্যান পছন্দ করে আবার কেউ বড় ফ্যান পছন্দ করে। অনেক সময় মন মতো পাওয়া যায় না সবকিছুই সবার মন মত হয় না। তো আপনারা চাইলে এই ফ্যানগুলো ট্রাই করে দেখতে পারে। শোরুমে অথবা দোকানে গেলে ফ্যানগুলোর ভালো-মন্দ জানবেন এবং আপনারা ফ্যানগুলো কিনতে পারবেন।

এইখানে আরো অনেক বিষয় রয়েছে যেমন কোম্পানি তার প্রোডাক্টের ভালো-মন্দ দিকগুলো আপনাদের কাছে উপস্থাপনা করবেন।

বাংলাদেশের নিজস্ব কোম্পানি

এখন আসা যাক আমাদের দেশীয় পণ্য সম্পর্কে। বাংলাদেশের নিজস্ব অনেক কোম্পানি রয়েছে যারা ভালো মানের চার্জার ফ্যান তৈরি করে থাকে। আমরা যখন দেশি পণ্য নিয়ে কথা বলছি তখন এটা সম্পর্কে আমরা একটা প্রশ্ন থেকেই যায় বাংলাদেশে সবচেয়ে ভালো মানের চার্জার ফ্যান কোন ব্যান্ডের।


এখন আমি আপনাদেরকে বাংলাদেশে কিছু ব্যান্ডের সাথে পরিচিত করে দিবো। আশা করছি আপনারা সবাই উপকৃত হবেন। আমাদের দেশীয় ব্যান্ডের ভালো মানুষ চার্জার ফ্যান সম্পর্কে জানতে হলে পড়তে থাকুন।

ভালো মানের চার্জার ফ্যান ওয়ালটনঃ

বর্তমান বাজারে একটি জনপ্রিয় ব্যান্ড হচ্ছে ওয়ালটন। যার কথা না বললেই নয়। বর্তমান বাজারে ওয়ালটনের সব জিনিসই পাওয়া যাবে প্রায়। বর্তমান বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রিক কোম্পানি হলো ওয়ালটন। দেশ বিদেশে যার এখন জয়োগান চলছে।

ওয়ালটন কোম্পানি এখন দেশের গন্ডি পেরিয়ে বিদেশে পণ্য রপ্তানি করে থাকেন। আপনি বুঝতেই পারছেন ওয়ালটন কোম্পানি কতটা ভালো মানের পণ্য তৈরি করে থাকে। তো আপনি চাইলে ওয়ালটন কোম্পানি থেকে পণ্য কিনতে পারেন। বিশেষ করে ওয়ালটন কোম্পানির ভালো মানের চার্জার ফ্যান পাওয়া যায়।

ওয়ালটন চার্জার ফ্যান কারেন্ট ছাড়াই দীর্ঘ সময় চলতে পারে । ওয়ালটন কোম্পানির যে সমস্ত ভালো মানের চার্জার ফ্যান রয়েছে সেগুলো মোটামুটি নয় থেকে দশ ঘন্টা পর্যন্ত বিদ্যুৎ ছায়া চলতে পারে। এতে কোন সন্দেহ নেই।

তাই আপনি চাইলে ওয়ালটন কোম্পানির ভালো মানের চার্জার ফ্যান কিনতে পারেন। ওয়ালটন কোম্পানিতে নানা ধরনের ভালো মানের চার্জার ফ্যান রয়েছে। তাই আপনি আপনার বাজেট অনুযায়ী আপনার পছন্দের ফ্যানটি নিতে পারেন।

ভালো মানের চার্জার ফ্যান ক্লিকঃ

ক্লিক চার্জার ফ্যান এইটাও একটা ভালো মানের চার্জার ফ্যান। ক্লিক চার্জার ফ্যান বর্তমান বাজারে জনপ্রিয় হয়ে উঠছে ধীরে ধীরে। এই চার্জার ফ্যান গুলো তৈরি করেছেন এর গুণগত মান এবং দামের সমন্বয় করে। আপনাদের বাজেট কম থাকলে ক্লিক চার্জার ফ্যান আপনার জন্য বেস্ট।
কেননা কম দামের মধ্যে গুণগত মান সমন্বোয় ফ্যান হচ্ছে ক্লিক। বর্তমান সময়ে বাংলাদেশের সব জায়গায় প্রায় ক্লিক চার্জার ফ্যান পাওয়া যায়। কম দামের মধ্যে ভালো মানের চার্জার ফ্যান বলতে ক্লিক কে বোঝায়।

আপনি চাইলেই যেকোন ইলেকট্রিক দোকান থেকে ক্লিক চার্জার ফ্যান ক্রয় করতে পারেন। কেনার অনেক অনেক মাধ্যম আছে, আপনি চাইলে অনলাইন থেকে কিনতে পারেন।

কেনেডি চার্জার ফ্যানঃ

কেনেডি চার্জার ফ্যান। গুণগত মানের দিক থেকে অনেক উন্নত এই কেনেডি চার্জার ফ্যান। তাই অনেকেই কেনেডি ফ্যান ব্যবহার করতে পছন্দ করে। যদিও অনেক অংশে অন্যান্য ফ্যান গুলোর চেয়ে কেনেডি ফ্যানের দাম একটু বেশি হয়ে থাকে।

তবে গুণগতমান বিবেচনা করে অনেকে দাম একটু বেশি হলেও কেনেডি ফ্যান কিনে ব্যবহার করে থাকে। এটা নিজের মর্জির উপর ডিপেন্ড করে। বাজারে বিভিন্ন মডেলের কেনেডি চার্জার ফ্যানগুলো রয়েছে । আপনি চাইলে গুগলে আপনার পছন্দের মডেলটি সম্পর্কে ধারণা নিয়ে ফ্যানটি ক্রয় করতে পারেন।

ভালো মানের মিনি চার্জার ফ্যানঃ

অনেক সময় আমরা ছোট ফ্যান খুজে থাকি। একা বসে বাতাস খাওয়ার জন্য। কম দামের মধ্যে ভালো মান সম্পূণ। ভালো মানের চার্জার ফ্যান। বর্তমান বাজারে যেমন ভাল ফ্যান রয়েছে, তেমন খারাপ ফ্যানও রয়েছে, আবার বড় ফ্যানোও রয়েছে মিনি বা ছোট ফ্যানও রয়েছে।

এগুলো ফ্যান আপনি নিয়ে একা বসে বাতাস খেতে পারবেন। এই মিনি বা ছোট ফ্যানগুলো অল্প দামের মধ্যেই অনেক ভালো পাওয়া যায়। এগুলো কিনতে হলে আপনাকে বেশি টাকা ব্যয় করতে হবে না। আপনি চাইলে ৩০০ টাকা থেকে শুরু করে ১৫০০ টাকার মধ্যে ভালো মানের ফ্যান কিনতে পারবেন।

যেকোনো ইলেকট্রিক্যাল দোকান থেকে ছোট ফ্যান পাওয়া যায়। অনেকে দারাজ থেকে পছন্দের ফ্যানটি কিনে থাকেন ।চাইলে আপনিও দারাজ থেকেই পছন্দের ফ্যানটি কিনতে পারেন।

ভালো মানের চার্জার ফ্যান সুপারস্টার এর দাম ২০২৪

বর্তমান বাজারে যে ভালো ব্যান্ডের ফ্যানগুলো পাওয়া যায় তাদের মধ্যে এটা একটা। আপনারা যারা ভাল মানের চার্জার ফ্যান সুপারস্টার নেওয়ার চিন্তা করছেন তাদের জন্য এই পোস্টটা ।

এই পোস্টটা পড়লে আপনি সুপারস্টার ভালো মানের চার্জার ফ্যান সম্পর্কে ধারণা পাবেন। ভালো মানের চার্জার ফ্যান সুপারস্টার কিনতে হলে আপনাকে ৩৫০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত বাজেট রাখতে হবে।
সর্বশেষে বলবো আপনারা যারা ফ্যান নিবে ভাবছেন তারা অবশ্যই এগুলো সম্পর্কে ধারণা নেবেন গুগল থেকে। কেনোনা ইলেকট্রিক জিনিসের দাম গুলো আমরা সবাই জানি না এর ফলে দোকানদাররা আমাদের কি অনেক ভাবে প্রতারণা করে থাকেন।তাই সকলের উদ্দেশ্যে বলবো এসব জিনিস কেনার আগে অবশ্যই অবশ্যই বুঝে শুনে কিনবেন।

পরিশেষেঃ

আপনারা যদি উপোরোক্ত পোস্ট টি ভালোভাবে পড়ে থাকেন তাহলে নিশ্চয় ভালো মানের চার্জার ফ্যান এবং কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো 2024 সালে সেগুলো অবশ্যই জানতে পেরেছেন। পোস্টটি যদি আপনাদের ভালো লাগে এবং কোন মন্তব্য থাকলে নিচের কমেন্ট বক্সে লিখবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জানবো আমরা ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url