ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক ও ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪

ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক এবং ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪ নিয়েই আজকের আর্টিকেল। ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪ ও ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক জানার জন্য সম্পূর্ণ আর্টিকেল ভালোভাবে পড়তে হবে আপনাকে। তাহলে চলুন ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক ও ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪ সালে জানা যাক।
ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক ও ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪। জানবো আমরা। janbo amra
ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক ও ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪
আর্টিকেলটিতে ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক এবং ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধাই শুধু জানবেন তা কিন্তু না। এর পাশাপাশি জানবেন ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেল্পলাইন, ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেড অফিস ও ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্যগুলো। 

সূচিপত্রঃ ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক ও ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪

ভূমিকাঃ 
আপনারা অনেকেই ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড সম্পর্কে তেমন জানেন না।

অনেক বিষয়ই আজকে জানতে পারবেন যেমন ডেল্টা লাইফ ইন্সুরেন্স ফোন নম্বর, ডেল্টা লাইফ ইন্সুরেন্স স্টাফদের বেতন সংক্রান্ত তথ্য, ডেল্টা লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত হয় এইরকম বিষয়সমূহ। তাহলে চলুন ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক সম্পর্কে জানার আগে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড নিয়ে সাধারন কিছু বিষয় জানা যাক।

ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড

বীমা খাতের একটি প্রতিষ্ঠান ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড। ডেল্টা লাইফ ইন্সুরেন্স প্রতিনিয়ত গ্রাহক সেবা উন্নত করতে বিভিন্ন কার্যক্রম পালন করছে। সংকটকালীন সময়ে গ্রাহক হিসেবে সুরক্ষিত থেকে ঘরে বসে জীবনের সুবিধা সমূহ পেতে পারেন।

এখন ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড ও সিটি ব্যাংক পিএলসি এর মধ্যে ব্যাংক ইন্সুরেন্স চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বীমা গ্রাহকদের সর্বোচ্চ বিনিয়োগ নিশ্চিত করা, বীমা গ্রাহকদের সর্বোচ্চ বোনাস এবং শেয়ার হোল্ডারদের সর্বোচ্চ লভ্যাংশ দেয় এ কোম্পানি। ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড সম্পর্কে কিছু তথ্য জানলেন এইবার জেনে নিন ডেল্টা লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত হয়।

ডেল্টা লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত হয়

১৯৮৬ সালে ডেল্টা লাইফ ইন্সুরেন্স প্রতিষ্ঠিত হয়। এই কোম্পানির কার্যালয় আছে এক হাজারেরও বেশি। দেশের পুরো বীমা ব্যক্তিত্ব শাফাত আহমেদ চৌধুরী নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়। এর তহবিল আছে চার হাজার কোটি টাকার। কোম্পানির মাঠ পর্যায়ের কর্মচারী সংখ্যা ২০ হাজারেরও বেশি।

১৯৯৫ সালে এটি ঢাকা স্টক এক্সচেঞ্জ তালিকাভুক্ত হয়। এভাবেই যাত্রা শুরু করে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর। ডেল্টা লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত হয় জানলেন এইবার জানুন ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক সম্পর্কে।

ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক

বর্তমান সময়ে আমরা অনেকে বিভিন্ন কোম্পানিতে বীমা নিয়ে থাকি। কিন্তু দেখা যায় যে আমরা এই পলিসি কোম্পানিগুলোতে যে কিস্তি দেই এই কিস্তিগুলো কোথায় যাচ্ছে আমি কতগুলো টাকা দিচ্ছি সেগুলো জানতে পারিনা।

এছাড়াও আমি কবে টাকা ফেরত পাব কিংবা আমার বীমা টাকা কি অবস্থায় আছে এগুলো দেখার কোন সুযোগ ছিল না। কিন্তু বর্তমানে সময়ে এখন বীমা কোম্পানিগুলো এগুলো দেখার সুযোগ করে দিয়েছে এবং এগুলো দেখার জন্য একটা অপশন রেখেছে।

ডেল্টা বীমা কোম্পানিতে যারা পলিসি করেছে তারা এই পলিসি চেকের মধ্যে সব দেখতে পাবে। আপনি ঘরে বসেই আপনার বীমা কোম্পানির পলিসি চেক করতে পারবেন ইন্টারনেট ব্যবহার করে মোবাইলের মাধ্যমে।

আপনি ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর ওয়েবসাইটে গিয়ে এই সুবিধাটি খুব সহজেই নিতে পারবেন।

এভাবে আমরা মোবাইল ফোন বা ল্যাপটপ ইন্টারনেট ব্যবহার করে বীমা পলিসি চেক এর ঘরে বসে সুবিধা পেতে পারি। ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক সম্পর্কে জানলেন এইবার জানবেন ডেল্টা লাইফ ইন্সুরেন্স স্টাফদের বেতন সংক্রান্ত কিছু তথ্য।

ডেল্টা লাইফ ইন্সুরেন্স স্টাফদের বেতন সংক্রান্ত

ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড প্রতিষ্ঠানটি ভালোভাবে পরিচালনা করার জন্য দক্ষতা সম্পূর্ণ কর্মী নিয়োগ দিয়ে থাকে। যদি ম্যানেজার ট্রেনিং অফিসার হয় তাহলে তার বেতন ২৫ হাজার টাকা।

এভাবে ডেল্টা লাইফ ইন্সুরেন্স বিভিন্ন পদের স্টাফদের তাদের যোগ্যতা অনুযায়ী পদের উপর নির্ভর করে বেতন ভাতা দিয়ে থাকে। ডেল্টা লাইফ ইন্সুরেন্স স্টাফদের বেতন সংক্রান্ত বিষয়গুলো জেনেছেন এখন জেনে নিন ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধাগুলো কি কি।

ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা

ডেল্টা লাইফ ইন্সুরেন্স হল আর্থিক প্রতিষ্ঠান। বাংলাদেশের বীমা খ্যাত উন্নয়ন প্রকল্প। তাই আপনি এখান থেকে বিভিন্ন ধরনের বীমা সুবিধা গুলো পেয়ে থাকবেন। ডেল্টা লাইফ ইন্সুরেন্স প্রতিনিয়ত গ্রাহক সেবা নিশ্চিত ও উন্নত করতে সুবিধা দিয়ে আসছে।

এর সুবিধা গুলো হলো জীবন বীমা, শিক্ষাবৃত্তি বীমা, বেশি লাভ, সময়মতো বীমার টাকা পরিশোধ ইত্যাদি ইত্যাদি নানা ধরনের বীমা সুবিধা এটা লাইফ ইন্সুরেন্স দিয়ে থাকে। ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধাসমূহ জানলেন এইবার জানবেন ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে।

ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি


ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে যখন কর্মী নিয়োগ দেওয়া হয় তখন দৈনিক সমকাল পত্রিকায় বা অনলাইনের ওয়েবসাইটে প্রকাশিত করা হয়। তখন আপনারা যারা প্রাইভেট কোম্পানিতে চাকরি করতে আগ্রহী তখন ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

সেখানে সবকিছু লিখে দেওয়া থাকবে আপনার যোগ্যতা বয়স ইত্যাদি আপনি যদি সেগুলোতে সব ঠিকভাবে দিতে পারেন তাহলে আপনি আবেদন করতে পারবেন।

কারণ ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে কর্মী নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

আপনি যখন কোম্পানির আবেদন করতে যাবেন তখন সেখানে নানা রকম তথ্য দিতে হবে যেমন শিক্ষাগত যোগ্যতা বয়স ইত্যাদ। ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি বিষয়ে জেনে নিলেন এইবার জানুন ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেড অফিস কোথায় সেটা। 

ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেড অফিস

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি হেড অফিসের ঠিকানা হলঃ

ডেল্টা লাইফ টাওয়ার, প্লট #37রোড 90,গুলশান সার্কেল - 2, ঢাকা -১২১২,মোবাইল নাম্বার হল 09613 666 000( পিএ বক্স)।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি বিভিন্ন শাখা বিভিন্ন বিভাগে জেলায় ছড়িয়ে ছিটিয়ে পড়েছে। তাই সব জায়গায় থেকে আপনি সুবিধা পেতে পারেন। ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেড অফিস কোথায় তা জানতে পেরেছেন এইবার জানবেন ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেল্পলাইন সম্পর্কে।

ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেল্পলাইন

কাস্টমার সার্ভিস হেল্পলাইন শুরু করলো ডেল্টা কোম্পানি। গ্রাহক সেবা নিশ্চিত করার জন্য ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড সার্বক্ষণ কাস্টমারের সেবা দেওয়ার জন্য হেল্পলাইন চালু করেছে। এর মাধ্যমে গ্রাহক বিভিন্ন সেবা পেয়ে থাকবে।

গ্রাহকদের পলিসির অবস্থা, বোনাস এর পূর্ণ তথ্য, সেবার স্থান নির্বাচন এবং দাবির আবেদন উত্থাপনসহ যাবতীয় তথ্য পাওয়া যাবে ডেলটা লাইফ ইন্সুরেন্স হেল্প লাইনের মাধ্যমে। গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি প্রতিজ্ঞাবদ্ধ।

সার্বক্ষণিক তথ্যের জন্য ০১৮৮৫ ০৬০০০০ নাম্বারে ডায়াল করতে হবে। বীমা সুবিধার প্রয়োজনীয় উপলব্ধির জন্য যেকেউ এই নাম্বারে ফোন করতে পারবেন।

আর এভাবেই ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেল্পলাইন এর মাধ্যমে কাস্টমার দেশ সেবা সুবিধার নিয়ে থাকে। ডেল্টা লাইফ ইন্সুরেন্স হেল্পলাইন জানলেন এখন জেনে নিন ডেল্টা লাইফ ইন্সুরেন্স ফোন নম্বরটি।  

ডেল্টা লাইফ ইন্সুরেন্স ফোন নম্বর

09613 666 000 এই নাম্বার ব্যবহার করে আপনি যোগাযোগ করতে পারবেন। বিভিন্ন শাখার বিভিন্ন নাম্বার দেওয়া আছে এই জন্য এর কোন নির্ধারিত একটি নাম্বার নেই। যেখানকার শাখা সেখানকার নাম্বার দেওয়া আছে।

তাই আপনার বাড়ি থেকে যে ইন্সুরেন্স কাছে হবে আপনি সেখানকার খোঁজ নিবেন। তাহলে আপনি বেশি সুবিধা পাবেন। ডেল্টা লাইফ ইন্সুরেন্স ফোন নম্বর এবং ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক জেনে নিয়েছেন।

পরিশেষেঃ ডেল্টা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক এবং ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর সুবিধা ২০২৪

আশাকরি আপনারা ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড সম্পর্কে যাবতীয় তথ্য পেয়েছেন। এইরকম তথ্য পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জানবো আমরা ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url